May 18, 2024, 5:23 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরের উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শনে এলজিইডির প্রধান প্রকৌশলী পাইকগাছায় গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পর্শে যুবকের মৃত্যু পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন; পাইকগাছায় ৬ জন চেয়ারম্যান প্রার্থী সহ মোট ১৯ প্রার্থীর নির্বাচনী প্রচারণা জমে উঠেছে সুন্দরগঞ্জ সাহিত্য সংসদের নতুন কমিটি গঠন বরগুনার তালতলীতে তিন ফসলি জমি অধিগ্রহণের প্রতিবাদে মানববন্ধন রাজশাহীর আম চীন, রাশিয়া বেলারুশসহ বিভিন্ন দেশে যাবে-কৃষিমন্ত্রী ড. আব্দুস শহীদ শত ভাগ পাশের সাফল্যে আঙ্গারু এস.এ বালিকা বিদ্যালয় র‌্যাব-১২’র অভিযানে ২১৬ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার, ১টি কাভার্ড ভ্যান জব্দ রায়গঞ্জে কুইজ প্রতিযোগীতায় শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ
মালদ্বীপের আইল্যান্ডে প্রবাসীদের ইফতার ও দোয়া অনুষ্ঠিত

মালদ্বীপের আইল্যান্ডে প্রবাসীদের ইফতার ও দোয়া অনুষ্ঠিত

মোঃ আবদুল্লাহ কাদের, মালদ্বীপ থেকে ঃ- দ্বীপ রাস্ট্র মালদ্বীপের হা -আলিফ দিদ্ধু আইল্যান্ডে প্রবাসী বাংলাদেশীরা পবিত্র মাহে-রমজান কে ঘিরে প্রতি বছরের মতো এবারো ইফতার ও দোয়ায় আয়োজন করেন শুক্রবার (৭ এপ্রিল) ২০২৩ আয়োজনে থাকছে মালদ্বীপে বসবাসরত বাংলাদেশী, মিশরী, পাকিস্তান, ভারতের নাগরিক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডাক্তার মোঃ সোহেল আহমেদ , প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইমাম ও খতিব জাউহারি, আলী মাসজিদুননুর।
অনুষ্ঠানের সঞ্চালনা করেন হাফেজ মোঃ মিজানুর রহমান
কোরআন শিক্ষক চৈন জামিয়া মালদ্বীপ।পবিত্র কোরআন তেলওয়াত করেন হাফেজ তাইয়্যুবুর রহমান ইমাম পাকিস্তান।

উক্ত অনুষ্ঠানে পবিত্র কোরআন ও হাদিস থেকে গুরুত্বপূর্ণ নসিহত পেশ করেন হাফেজ মোঃ আদিল আহমেদ কেরাত ডিপার্টমেন্ট পাকিস্তান, আসিফ আহমেদ স্কুল শিক্ষক ভারত ডিপার্টমেন্ট।

উল্লেখ্য অনুষ্ঠানে প্রবাসী বাংলাদেশী এবং অন্যন্য প্রবাসীদের উপস্থিতে প্রায় তিন শতাধিক প্রবাসীদের নিয়ে এই আয়োজন করেন মালদ্বীপের আইল্যান্ডে বসবাস প্রবাসী বাংলাদেশীরা। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন হা-আলিফ দিদ্ধু আইল্যান্ডের সকল প্রবাসীরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন পবিত্র মাহে-রমজানে প্রবাসীদের জন্য প্রতি বছরের মতো এই মহতি উদ্যোগ নিয়ে ইফতার আয়োজন করেন মালদ্বীপ আইল্যান্ডে বসবাসরত বাংলাদেশী প্রবাসীরা এট প্রশংসনীয় তারা প্রবাসীদের মাঝে যে মানবতার দৃষ্টান্ত স্হাপন করেন।
এবং অনেক সুন্দর ভাবে প্রবাসীদের চাহিদা মতো ইফতার সাজানো হয়েছে রোজাদারদের জন্য।

পরিশেষে অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত করে এবং পবিত্র মাহে-রমজানের ইফতারের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD